September 19, 2024, 4:56 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ট্রান্সফরমারের যন্ত্রাংশ সহ একটি ট্রাক আটক, গ্রেফতার ৪।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে ট্রান্সফরমারের যন্ত্রাংশ সহ একটি ট্রাক ও চারজন কে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (০৬ মার্চ) বেলা ১১ টার সময় প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হল পাবনা জেলার আমিনপুর থানার নয়াবাড়ি গ্রামের মোঃ জাবেদ আলী শেখের ছেলে আব্দুল বাতেন (৩০), বেড়া থানার হরিরামপুর পশ্চিম পাড়া মৃত সোবহান ফকিরের ছেলে মোঃ ফিরোজ ফকির (৫০), আমিনপুর থানার বক্কারপুর গ্রামের মোঃ তয়জাল শেখ এর ছেলে মোহাম্মদ মন্টু শেখ (৪৫) এবং বেড়া থানার বিশালিকা পশ্চিম পাড়া গ্রামের মোঃ শাহাদত মোল্লার ছেলে মোহাম্মদ আলী (২৯)।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, পাবনা জেলার আমিনপুর থানা এলাকা হতে একটি ট্রাকের মধ্যে ভাঙ্গারি মালামালের ভিতরে কৌশলে চোরাই মাল ঢাকার দিকে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ট্রাক সহ চারজনকে আটক করা হয় এবং তল্লাশি চালিয়ে ট্রান্সফরমারের যন্ত্রাংশ ১০ কেজি,তামার তার ২৪৩ কেজি, পিতল ২৭০ কেজি সহ অন্যান্য মালামাল সহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে এবং বিজ্ঞ আদালতে এদেরকে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com